ঢাকা মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর ২০২০, ১৫ই আশ্বিন ১৪২৭


করোনায় আক্রান্ত হলেন শাহিদ আফ্রিদি


প্রকাশিত:
১৮ জুন ২০২০ ১০:৪২

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০২০ ১৭:৪২

বিশ্বজুড়ে তাণ্ডব চালানো করোনা ভাইরাসে আক্রান্ত হলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। আজ ১৩ জুন দুপুরে নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন তাণ্ডুবে এই ব্যাটসম্যান। একইসঙ্গে তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করতে বলেছেন সবাইকে।

এর আগে পাকিস্তানের প্রাক্তন ওপেনার তৌফিক উমরের করোনা হয়েছিল। তিনি সেরেও উঠেছেন সম্প্রতি। এবার কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ ধরা পড়েছে প্রাক্তন এ অলরাউন্ডারের। 

বিষয়টি নিশ্চিত করে নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আফ্রিদি লিখেছেন, “বৃহস্পতিবার থেকেই অস্বস্তি হচ্ছিল শরীরে। খুব ব্যথা অনুভব করছিলাম। পরীক্ষা করে দেখলাম। আর দুর্ভাগ্যজনকভাবে আমি এখন কোভিড-১৯ পজিটিভ। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনা চাইছি।” 

৪০ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট খেলার পাশাপাশি খেলেছেন- ৩৯৮টি ওয়ানডে এবং ৯৯টি টি-টোয়েন্টি ম্যাচ। লেগস্পিনার হিসেবে নিয়েছেন যথাক্রমে ৪৮, ৩৯৫ ও ৯৮টি উইকেট। টেস্ট ও একদিনের ক্রিকেট মিলিয়ে মোট ১০ বার পাঁচ উইকেট নিয়েছেন। আর ব্যাটে করেছেন যথাক্রমে ১৭১৬, ৮০৬৪ ও ১৪১৬ রান। ১৯৯৬ সালে অভিষেক হওয়া এ মারকুটে ব্যাটসম্যানের আন্তর্জাতিক ক্রিকেটে ১১টি সেঞ্চুরিও রয়েছে।


বিষয়:



আপনার মূল্যবান মতামত দিন:

Top